Fuel Killer Technology For The Welfare Of The Human Race & Runs Carefree

গ্যালারি

Contacts

আমাদের ঠিকানা: জিরানী,আশুলিয়া,সাভার,ঢাকা।

আমাদের মেইলবক্স: info@sfbpowerhouselimited.com

আমাদের ফোন: ০১৮৮৯-৭৩১৮৩৫

যেহেতু গাড়িগুলোতে তেল ব্যবহার করা হয় না তাই এগুলোর কার্বন ফুলপ্রিন্ট নেই বললেই চলে

আমাদের (EV)কনভার্শনের সুবিধা

বর্তমান আইন অনুযায়ী তেল বা গ্যাস চালিত গাড়ির কারণ কর দিতে হয়। আপনার গাড়ি (EV) কনভার্শন রূপান্তর করলে কার্বন কর দিতে হবেনা।
(EV)কনভার্শন প্রযুক্তি ব্যবহারের ফলে বায়ু দূষণ কমানো সম্ভব।
(EV)কনভার্সন প্রযুক্তির ব্যবহারের ফলে ইঞ্জিন অয়েলের প্রয়োজন নেই, যার ফলে প্রতিমাসে ইঞ্জিন অয়েল বাবদ কোনো খরচ নেই।
(EV) কনভার্সন সম্মলিত গাড়ি প্লাগিং চার্জার সুবিধা 6 ঘন্টা ও রয়েছে সুপারফাস্ট চার্জিং সুবিধা ২ ঘন্টা ।
(EV) কনভার্শন প্রযুক্তির ব্যবহারের ফলে ৮০% টাকা সাশ্রয় করতে পারবেন। এর ফলে গাড়ির জ্বালানি খরচে মানুষিক চাপ থাকবেনা। যার কারণে গাড়ির চালক কোন প্রকার চাপ মুক্ত ভাবে গাড়ি চালাতে পারবে। চালক চাপ মুক্ত হয়ে গাড়ি চালালে দুর্ঘটনার সংখ্যা কমে আসবে। যার ফলে নিরাপদ সড়কের বড় একটি অংশ পূরণ হবে।
(EV) কনভার্শন গাড়ি ক্রেতা বাড়তে সক্ষম হবে। নিম্নবিত্ত,মধ্যবিত্ত ও সকল শ্রেণির মানুষ তার নিজ গাড়ি ব্যবহারে সামর্থ হবে।
এ প্রযুক্তি ব্যবহারের ফলে নতুন বৈদ্যুতিক গাড়ি আমদানি না করে আপনার বর্তমান ব্যবহৃত গাড়িতে (EV)কনভার্সনের মাধ্যমে বড় অংকের টাকা সাশ্রয় করুন রিজার্ভের উপর চাপ কমাতে বিশেষ ভূমিকা রাখতে অবদান রাখুন.
আমেরিকা একটি বিশ্ববিদ্যালয় প্রতিবেদনে বলা হয়েছে প্রাকৃতিক ক্ষণিকের জীবনাশ্ব জ্বালানি অনেক নিচু স্তরে নেমে গেছে । কোন একটা সময় সারা বিশ্ব জ্বালিনী সংকট ক পরবে । তাই জ্বালানি নির্ভর গাড়ি তৈরি করতে থাকি থাকলে তা মানব জীবনের জন্য টেকসই ও উন্নয়নমুখী হবেনা। এ প্রযুক্তি ব্যবহারের ফলে বৈশ্বিক উষ্ণায়ন ও জলবায়ু পরিবর্তন বিশেষ ভূমিকা রাখবে।
একটি গবেষণায় দেখা গেছে গ্যাস চালিত যানবাহনের তুলনায় বৈদ্যুতিক গাড়ির মেরামত খরচ প্রায় অর্ধেক।
করমুক্ত সুবিধা জ্বালানি চালিত গাড়ির চেয়ে বৈদ্যুতিক গাড়ি কর অনেক কম ।
আমাদের
(EV) চলমান খরচ

(EV) কনভার্শনের পারফর্মেন্স এর ৭৫ কিলোওয়াট আয়রনের ব্যাটারিটি ফুল চার্জ করতে লাগে ৩২৫ টাকার বিদ্যুৎ। এই গাড়িটি WLTP রিয়েল লাইফ টেস্ট অনুযায়ী ফুল সার্চ এর পর একটানা ৫৬৭ কিলোমিটার পথ চলতে পারবে ব্যাটারি চার্জ শেষ হওয়ার আগে।
গাড়িটি প্রতি 100 কিলোমিটার পথ চলতে ১৮ কিলোওয়াট আয়নের শক্তি খরচ করে। যদি তেলের হিসেবে বলি তাহলে গাড়িটি ১ লিটার তেলের ৫০ কিলোমিটার পথ চলতে পারে যেখানে একটা বাজাজ পালসার মোটরসাইকেলের এক লিটার তেল ৪০ কিলোমিটার পর যায়, সেখানে এই গাড়িটি আরো বেশি মাইলেজ দেয়।সব মিলিয়ে খুবই খরচ সাশ্রয়ী একটি গাড়ি হচ্ছে (EV) কনভার্শনের পারফরম্যান্স গাড়িটিকে খালি থেকে ফুল চার্জ করতে আমাদের দেশের বাসাবাড়ি সাধারণ কারেন্টের লাইনের সময় লাগে ৬ ঘন্টা। এখন ধরেন, আপনার বাসা ধানমন্ডিতে ও অফিস উত্তরায়। তাহলে বাসা ও অফিসের মাঝে দূরত্ব ২২ কিলোমিটার, প্রতিদিন আসা যাওয়া করতে প্রায় ৪৫ কিলোমিটার পথ পাড়ি দেওয়া লাগবে যদিও এত দূরে আমাদের দেশে কেউ অফিস করে না,উত্তরায় অফিস হলে কাছাকাছি কোথাও বাসা নিবে, তাও আমরা এতদূর ধরে নিলাম। এক্ষেত্রে আপনি ৩২৫ টাকার বিদ্যুৎ খরচ করে একবার ফুল চার্জ করে নিলে ১১ দিন যাওয়া-আসা করতে পারবেন। ২ সপ্তাহে ১৪ দিন, যার মধ্যে ৪ দিন অফিসে ছুটি থাকবে,অর্থাৎ ২ সপ্তাহ অফিসে যাওয়া যাবে একবার চার্জ দিলে মাসে ২ বার চার্জ দেওয়া লাগবে ও প্রতি মাসে ১৫০ কিলোওয়াট আয়নের বিদ্যুৎ খরচ ৭৬০ টাকা। অর্থাৎ ৮০০ টাকার কমে এক মাস যাতায়াত করা যাবে।